মঙ্গলবার সকাল থেকে সায়েদাবাদ থেকে বাস চলাচল বন্ধ


শীর্ষরিপো্র্ট ডটকম।  ২১  জুন ২০১৬

গুলিস্তানে পরিবহন শ্রমিকদের একটি কার্যালয় দখল নিয়ে বিরোধের জের ধরে রাজধানীর সায়েদাবাদ বাস টার্মিনাল থেকে সারাদেশে বাস চলাচল বন্ধ রয়েছে। মঙ্গলবার সকাল থেকে ব্যস্ত এই টার্মিনাল থেকে বাস চলাচল বন্ধ রয়েছে।

মঙ্গলবার সকাল ৬টা থেকে এই অচলাবস্থা চলছে বলে নিশ্চিত করেছেন যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন।

মঙ্গলবার সকাল থেকে সায়েদাবাদ থেকে বাস চলাচল বন্ধ

বাস চলাচল বন্ধ



দূরপাল্লার বাস না ছাড়ার কারণে যাত্রীরা দুর্ভোগে পড়েছেন। অনেককে লাগেজ ও বস্তা নিয়ে টার্মিনালে বসে থাকতে দেখা গেছে।

মঙ্গলবার দুপুর পৌনে ১২টায় ঢাকা জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের ব্যানারে একটি মিছিল বের করা হয়। বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতাকর্মীরা ওই মিছিলে ধাওয়া করলে কিছুটা উত্তেজনা ছড়িয়ে পড়ে।

এসআই আলমগীর হোসেন জানান, সোমবার পরিবহন শ্রমিকদের দু'পক্ষে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় গুলিস্তান-যাত্রাবাড়ী ফ্লাইওভারে কয়েক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। সন্ধ্যার দিকে দূরপাল্লার কয়েকটি বাস ছেড়ে গেলেও মঙ্গলবার সকাল ৬টা থেকে কোনো বাস চলাচল করছে না।

সোমবার গুলিস্তানে একটি কার্যালয়ের দখল নিয়ে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন এবং ঢাকা জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সংঘর্ষের জেরে এই পরিস্থিতি সৃষ্টি হয়।

এরপর সন্ধ্যার দিকে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, যতক্ষণ পর্যন্ত প্রশাসন ইউনিয়ন কার্যালয় দখলমুক্ত করে বুঝিয়ে না দেবে, ততক্ষণ পর্যন্ত কোনো শ্রমিক গাড়ি চালাবে না।

পৌনে ১২টা ঢাকা জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের মিছিলে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতাকর্মীরা ধাওয়া করেস।
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft