ভারত সফরে তিস্তা চুক্তি না হলে অন্য চুক্তি অর্থহীন : ফখরুল


শীর্ষরিপো্র্ট ডটকম ।  ২২  মার্চ  ২০১৭

 

ভারত সফরে তিস্তা চুক্তি না হলে অন্য চুক্তি অর্থহীন : ফখরুল

ভারত সফরে তিস্তা চুক্তি না হলে অন্য চুক্তি অর্থহীন : ফখরুল



প্রধানমন্ত্রী শেখ হাসিনার আসন্ন ভারত সফরে তিস্তা চুক্তি না হলে অন্য চুক্তি অর্থহীন বলেছেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ।

তিনি বলেছেন, সবচেয়ে বড় কথা দেশের স্বাধীনতা ও স্বার্বভৌমত্ব বিসর্জন দিয়ে কোন চুক্তি দেশের মানুষ মেনে নেবে না।

বুধবার সকাল সোয়া ১১টায় জিয়া পরিষদ নামক একটি সংগঠনের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে ফুলেল শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

২০০১ সালে যুক্তরাষ্ট্র ও ভারতের কাছে মুচলেকা দিয়ে বিএনপি ক্ষমতায় এসেছিল- গতকাল মঙ্গলবার মাগুরায় প্রধানমন্ত্রীর এমন বক্তব্যের জবাবে তিনি বলেন, এ ধরনের কথা ভিত্তিহীন ও অসত্য।

প্রধানমন্ত্রীর নৌকায় ভোট চাওয়ার ব্যাপারে সাংবাদিকদের এক প্রশ্নের জবাব তিনি বলেন, প্রধানমন্ত্রীর নৌকার পক্ষে ভোট চাওয়ায় প্রমাণ করে দেশে গণতন্ত্র নেই। সরকারি সব সুযোগ-সুবিধা ভোগ করে জনসভা করছেন। সেখানে তিনি নৌকা মার্কায় ভোট চাচ্ছেন। আর বিরোধীদলকে সভা-সমাবেশের অনুমতি না দিয়ে বন্দি করে রাখছেন।

 

 
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft