বিশৃঙ্খলা বরদাস্ত করবো না : সিইসি


শীর্ষরিপো্র্ট ডটকম ।  ১৫  ডিসেম্বর  ২০১৬

বিশৃঙ্খলা বরদাস্ত করবো না : সিইসি

বিশৃঙ্খলা বরদাস্ত করবো না : সিইসি



নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আইন-শৃঙ্খলা বাহিনীকে কঠোর হওয়ার নির্দেশ দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী রকিবউদ্দীন আহমদ।

তিনি বলেন, কোনো ধরনের বিশৃঙ্খলা আমরা বরদাস্ত করবো না। আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতি আমার নির্দেশ, তারা যেন দুষ্কৃতকারীদের দুষ্কৃতকারী বলেই মনে করে। তারা যেন কাউকে প্রশ্রয় না দেয়।

বৃহস্পতিবার নারায়ণগঞ্জ ক্লাবে সিটি নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও নির্বাচন সংশ্লিষ্টদের সঙ্গে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সিইসি।

তিনি বলেন, নির্বাচনের শেষ মুহূর্ত পর্যন্ত আইন-শৃংখলা বাহিনী সতর্ক অবস্থায় মোতায়েন থাকবে। প্রতিটি ভোট কেন্দ্রে আইন-শৃংখলা বাহিনীর সদস্যরা কঠোর অবস্থানে থাকবে। এ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ অনুষ্ঠানে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিশৃঙ্খলা বরদাস্ত করবো না : সিইসি

বিশৃঙ্খলা বরদাস্ত করবো না : সিইসি



তিনি আরও বলেন, সব প্রার্থী যেন ভোটারদের রায় মেনে নিয়ে নারায়ণগঞ্জের ঐতিহ্য সেটি ধরে রাখেন। নির্বাচনে কোনো ধরনের বিশৃঙ্খলা বরদাস্ত করবো না। দুষ্কৃতকারীরা যেন কোনো অরাজকতা সৃষ্টি করতে না পারে সেদিকে আইন-শৃঙ্খলা বাহিনীকে সতর্ক থাকতে হবে। দুষ্কৃতকারীরা যে দলের লোক হোক, কোনো ধরনের ছাড় দেয়া হবে না।

সিইসি আরও বলেন, আমরা কোনো প্রার্থীকে চিনি না। প্রার্থীরা যে দলের সেটা দেখার বিষয় নয়। সব প্রার্থী যেন আচরণবিধি মেনে চলেন।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. রাব্বি মিয়ার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার মোহাম্মদ আব্দুল মোবারক, মোহাম্মদ আবু হাফিজ, ডা. শাহনেওয়াজ, ঢাকা বিভাগীয় কমিশনার হেলাল উদ্দিন প্রমুখ।

এ সময় আরও উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জের ডিআইজি মাহফুজুল হক নুরুজ্জামান, বাংলাদেশ বর্ডার গার্ডের (বিজিবি) পরিচালক লে. কর্নেল শামীম ইফতেখার, র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল কামরুল হাসান, রিটার্নিং অফিসার নুরুজ্জামান তালুকদার, জেলা পুলিশ সুপার মঈনুল হক প্রমুখ।
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft