বিএনপি ৭ নভেম্বরের সত্যকে ভুলভাবে উপস্থাপন করেছে’


‘শীর্ষরিপো্র্ট ডটকম ।  ৭  নভেম্বর  ২০১৬

বিএনপি ৭ নভেম্বরের সত্যকে ভুলভাবে উপস্থাপন করেছে'

বিএনপি ৭ নভেম্বরের সত্যকে ভুলভাবে উপস্থাপন করেছে'



খালেদ মোশাররফের মেয়ে সংসদ সদস্য  মাহজাবিন খালেদ ৭ নভেম্বর রাষ্ট্রীয়ভাবে  মুক্তিযোদ্ধা ও সৈনিক দিবস ঘোষণার দাবি জানিয়েছেন। তিনি বলেন, ‘খুনিরা সিপাহী বিপ্লবের নামে খালেদ মোশাররফ ও কর্নেল হুদাসহ আরো অনেককে হত্যা করেছে । বিএনপি ৭ নভেম্বরের সত্যকে ভুলভাবে উপস্থাপন করে এ প্রজন্মকে বিভ্রান্ত করতে চাচ্ছে'।

সোমবার রাজধানীর কেন্দ্রীয় পাবলিক  লাইব্রেরির শওকত ওসমান মিলনায়তনে খালেদ মোশারফ বীরউত্তম স্মৃতি পরিষদ আয়োজিত এক সভায় তিনি এ মন্তব্য করেন।

সভায় সভাপতিত্ব করেন খালেদ মোশররফের স্ত্রী সালমা খালেদ। সভায় আরও উপস্থিত ছিলেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক হারুন অর রশিদ, জাতীয় প্রেসক্লাবের সভাপতি শফিকুর রহমান, বীর বিক্রম মাহাবুব, নয় নাম্বার সেক্টরের সাব সেক্টর কমান্ডার শচীন কর্মকার, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ডা. এ বি এ আবদুল্লাহ, লেখক ও গবেষক মো, নাছির উদ্দিন বীর প্রতীক, সেক্টর কমান্ডার ফোরামের ট্রেজারার ড. এম.এস.এ মনছুর আহমেদ, প্রমূখ।

অনুষ্ঠানে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক দাবি করেন, জাসদের ভুল রাজনীতির কারণে বঙ্গবন্ধুকে হত্যার ক্ষেত্র তৈরি হয়েছিল। তিনি বলেন, ‘অবশ্য পরে জাসদ এ ভুল স্বীকার করেছে। এই সুযোগ নিয়েছিলেন জিয়াউর রহমান। তিনি তার (বঙ্গবন্ধু)হত্যার সঙ্গে সরাসরি জড়িত ছিলেন। সেজন্য বাংলার মাটিতে তার বিচার করা হবে'।
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft