“বিএনপিকে শেখ হাসিনার অধীনেই নির্বাচনে অংশ নিতে হবে।”: স্বাস্থ্যমন্ত্রী


শীর্ষরিপো্র্ট ডটকম । ১১  জানুয়ারি  ২০১৭

“বিএনপিকে শেখ হাসিনার অধীনেই নির্বাচনে অংশ নিতে হবে।”: স্বাস্থ্যমন্ত্রী

“বিএনপিকে শেখ হাসিনার অধীনেই নির্বাচনে অংশ নিতে হবে।”: স্বাস্থ্যমন্ত্রী



স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম এমপি বিএনপিকে আগামি নির্বাচনে অংশ নেওয়ার আহ্বান জানিয়ে বলেছেন, ২০১৯ সালে শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে।

মোহাম্মদ নাসিম আজ শনিবার বিকেলে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৫০ থেকে ১০০ শয্যায় উন্নীতকরণের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

পিরোজপুরের সিভিল সার্জন ডা. মুহাম্মদ ফখরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব মো. সিরাজুল ইসলাম, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী বিগ্রেডিয়ার জেনারেল এম এ মোহী, বরিশাল রেঞ্জের ডিআইজি শেখ মুহাম্মদ মারুফ হাসান প্রমুখ।

তিনি এই অনুষ্ঠানে বলেছেন, “নির্বাচনের মাঠে রেফারি ঠিক হয়ে গেছে। ২০১৯ সালে শেখ হাসিনার অধীনে সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপিকে শেখ হাসিনার অধীনেই নির্বাচনে অংশ নিতে হবে।”

তিনি আরও বলেন, “নির্বাচনে অংশ গ্রহণের প্রস্তুতি নিন। নির্বাচনের বিকল্প নির্বাচন, ভোটের বিকল্প ভোট। ষড়যন্ত্র করে কোনো লাভ হবে না।”

মন্ত্রী আরও বলেন, ডাক্তারদের গ্রামে থাকতে হবে। মানুষকে সেবা দিতে হবে। মানুষকে সেবা দেয়াই ডাক্তারদের প্রধান দায়িত্ব।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে পরিবেশ ও বনমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু বলেন, বর্তমান সরকারের অধীনে বাংলাদেশ অনেক এগিয়ে গেছে। আমরা এখন খাদ্যে স্বয়ং সম্পূর্ণ।

 
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft