বন্ধ হয়ে যাচ্ছে সাকিবের রেস্তোরাঁ 'সাকিব'স ডাইন?


শীর্ষরিপো্র্ট ডটকম। ২১ জুলাই  ২০১৬

রাজধানীর গুলশানের হলি আর্টিজান বেকারিতে জঙ্গি হামলার পর কূটনৈতিক জোন-খ্যাত রাজধানীর গুলশান-বনানী-বারিধারা থেকে ৩৪২টি রেস্টুরেন্ট উচ্ছেদের জন্য ভবন মালিকদের চিঠি দিয়েছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)।

বন্ধ হয়ে যাচ্ছে সাকিবের রেস্তোরাঁ 'সাকিব'স ডাইন?

বন্ধ হয়ে যাচ্ছে সাকিবের রেস্তোরাঁ 'সাকিব'স ডাইন?



সেই তালিকায় আছে বনানীর ১১ নম্বর রোডে অবস্থিত অলরাউন্ডার সাকিব আল হাসানের রেস্তোরাঁ 'সাকিব'স ডাইন।

উচ্ছেদ প্রসঙ্গে গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, ‘মন্ত্রিসভার বেঁধে দেয়া সময়ের মধ্যে আবাসিক এলাকা থেকে অবৈধ বাণিজ্যিক প্রতিষ্ঠান অপসারণে আমরা দৃঢ়প্রতিজ্ঞ। তবে মানবিক দিক বিবেচনায় কাজের গতি কম ছিল। কিন্তু গুলশানের অবৈধ রেস্তোরাঁয় জঙ্গি হামলার পর আমরা কঠোর অবস্থানে নিতে বাধ্য হয়েছি। এ অবস্থান থেকে আমরা এক চুলও নড়ব না।'

এদিকে কূটনৈতিক জোন থেকে অবৈধ ভবন সরিয়ে নেয়ার জন্য গত রোববার পর্যন্ত ৩০ প্রতিষ্ঠানের মালিককে নোটিশ দেয়া হয়েছে। দ্রুততম সময়ে প্রতিষ্ঠানগুলো সরিয়ে না নিলে পানি, বিদ্যুৎ, গ্যাস ও টেলিফোন সংযোগ বিচ্ছিন্ন করা হবে।

রাজউকের তালিকা অনুযায়ী, গুলশান-বনানী-বারিধারায় অবৈধভাবে গড়ে উঠা ৩৪২টি রেস্টুরেন্টের গুলশানে ১৯৩টি, বনানীতে ১৩৯টি, বারিধারা এলাকায় ১০টি রেস্টুরেন্ট রয়েছে।

তবে কি বন্ধ হতে চলছে সাকিবের জনপ্রিয় রেস্তোরাঁ 'সাকিব'স ডাইন?

 
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft