ফেরদৌসী প্রিয় ভাষিণী সুস্থ হয়ে উঠছেন


শীর্ষরিপো্র্ট ডটকম ।  ২৪  আগস্ট ২০১৬

ফেরদৌসী প্রিয় ভাষিণী সুস্থ হয়ে উঠছেন

ফেরদৌসী প্রিয় ভাষিণী সুস্থ হয়ে উঠছেন



বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসকদের সেবায় ও নার্সদের পরিচর্যায় সুস্থ হয়ে উঠছেন ভাস্কর, মুক্তিযোদ্ধা মহীয়সী নারী ফেরদৌসী প্রিয় ভাষিণী।

দীর্ঘদিন ধরে তিনি ডায়াবেটিস, বাতরোগ, অস্ট্রিওপ্রোসিসহ পেরিফেরাল নিউরোপ্যাথি রোগে ভোগছেন।

বর্তমানে এ মহিয়সী নারী বিএসএমএমইউয়ের ৫০২ নম্বর কেবিনে ফিজিক্যাল মেডিসিন অ্যান্ড রিহ্যাবিলিটেশন বিভাগের অধ্যাপক ও বিএসএমএমইউয়ের পরিচালক (পরিদর্শন) ডা. এ কে এম সালেকের অধীনে চিকিৎসাধীন আছেন।

৬৫ বছর বয়স্ক ফেরদৌসী প্রিয় ভাষিণীর চিকিৎসার দায়িত্ব নিয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় প্রশাসন। তার চিকিৎসার নিয়মিত খোঁজ-খবর রাখছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান।

ডা. কামরুল হাসান খানের উদ্যোগে মুক্তিযোদ্ধা ফেরদৌসী প্রিয় ভাষিণীকে গত দুই আগস্ট এখানে ভর্তি করা হয়। ২৩ আগস্ট সকালে এ মহিয়সীর নারীর স্বাস্থ্যের খোঁজ-খবর নিতে কেবিনে তাকে দেখতে যান উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান।

এ সময় তার সঙ্গে ফিজিক্যাল মেডিসিন অ্যান্ড রিহ্যাবিলিটেশন বিভাগের অধ্যাপক ও পরিচালক (পরিদর্শন) ডা. এ কে এম সালেক, অতিরিক্ত পরিচালক (হাসপাতাল) ডা. নাজমুল করিম মানিক, সহকারী পরিচালক (হাসপাতাল) ডা. বেলাল এইচ সরকার উপস্থিত ছিলেন প্রমুখ।

 

 
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft