ফিট থাকলেই সাসেক্সে বিসিবি অনুমতি দেবে মোস্তাফিজকে


শীর্ষরিপো্র্ট ডটকম। ১  জুন  ২০১৬

ফিট থাকলেই সাসেক্সে বিসিবি অনুমতি দেবে মোস্তাফিজকে

ফিট থাকলেই সাসেক্সে বিসিবি অনুমতি দেবে মোস্তাফিজকে



আইপিএল মাতিয়ে হায়দরাবাদকে চ্যাম্পিয়ন করে গত সোমবার রাতে দেশে ফিরেছেন কাটারবয় মোস্তাফিজুর রহমান। আইপিএল শেষে ইংলিশ কাউন্টি দল সাসেক্সের হয়ে খেলতে যাওয়ার কথা তার। তবে সব কিছুই নির্ভর করছে তার শারীরিক ফিটনেসের ওপর। ফিট থাকলে তাকে কাউন্টিতে খেলার অনুমতি দেবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

তবে মোস্তাফিজের ফিটের বিষয়টি বিসিবির দিকেই ঠেলে দিলেন। প্রায় দুই মাস পর গতকাল দুপুরে মিরপুরে পা রাখলেন তরুণ এই পেসার। প্রথমেই দেখা করলেন বিসিবির চিকিৎসক দেবাশিষ চৌধুরীর সাথে। এরপর মোস্তাফিজ যান সতীর্থদের সাথে দেখা করতে। সেখানে বেশখানিকটা সময় কাটালেও সংবাদকর্মীদের সাথে দেখা করেননি তিনি।

বিসিবির চিকিৎসক ও ট্রেনার মোস্তাফিজের বেশ কিছু পরীা-নিরীা করিয়েছেন। রিপোর্ট পেতে দুই দিন অপো করতে হবে। কাউন্টিতে খেলতে যাওয়ার বিষয়ে বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন বলেন, ‘একটানা বেশ কয়েকটি টুর্নামেন্ট খেলার ফলে ফিজিক্যাল কিছু সমস্যা হয়েছে। আমরা তাকে একটি অ্যাসেসমেন্ট প্রক্রিয়ার মাধ্যমে নিচ্ছি। আমাদের ফিজিও ও ডাক্তার যারা রয়েছেন তারা দেখছেন। মূলত এসবের রিপোর্ট পাওয়ার পর আমরা সিদ্ধান্ত নিতে পারব। বোর্ড অবশ্যই তার প্রতি সহানুভূতিশীল এবং তার শারীরিক অবস্থা বুঝে আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে কোথায় খেলবে এ ব্যাপারে বোর্ড অবশ্যই দেখবে।
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft