প্রথম ফ্লাইটের বাংলাদেশি হজযাত্রীদেরকে রাজকীয় সম্বর্ধনা


শীর্ষরিপো্র্ট ডটকম । ৭   আগস্ট ২০১৬

প্রথম ফ্লাইটের বাংলাদেশি হজযাত্রীদেরকে রাজকীয় সম্বর্ধনা

প্রথম ফ্লাইটের বাংলাদেশি হজযাত্রীদেরকে রাজকীয় সম্বর্ধনা



সৌদি আরবের জেদ্দা বিমানবন্দরে রাজকীয় সম্বর্ধনা পেয়েছেন বাংলাদেশের প্রথম ফ্লাইটের চার শতাধিক হজযাত্রী। চলতি মৌসুমে বিশ্বের প্রথম দেশ হিসেবে বাংলাদেশের হজযাত্রীরা সৌদি আরবে পৌঁছালো। ফলে প্রত্যেক হজযাত্রীকে একটি করে জায়নামাজ, তসবিহ, খেজুর ও ফুলের স্টিক দিয়ে বরণ করে নেন দেশটির উপমন্ত্রী, সচিব পদমর্যাদা ও পুলিশের শীর্ষ কর্মকর্তা।

হজ এজেন্সিস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (হাব) সভাপতি ইব্রাহিম বাহার শনিবার রাতে বলেন, আসন্ন পবিত্র হজ পালনের লক্ষ্যে বিশ্বের প্রথম দেশ হিসেবে ৪ আগস্ট ৪০১ জন হজযাত্রী নিয়ে বাংলাদেশ বিমান জেদ্দা বিমানবন্দরে অবতরণ করলে সৌদি সরকারের শীর্ষ কর্মকর্তারা রাজকীয় সম্বর্ধনা প্রদান করেন।

তিনি আরো জানান, আসন্ন হজে সৌদি সরকার সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় হজ গমনেচ্ছু বাংলাদেশি হজযাত্রীদের দ্রুত ভিসা প্রদানে সর্বাত্মক সহায়তা প্রদান করছে। এছাড়া বাংলাদেশেস্থ সৌদি দূতাবাস স্বাভাবিকভাবে শুক্র ও শনিবার বন্ধ থাকলেও হাজিদের ভিসার সুবিধার্থে আজ (শনিবার) দূতাবাস খোলা রাখা হয়।

সম্বর্ধনা অনুষ্ঠানে সৌদি আরবে বাংলাদেশের রাষ্ট্রদূত, জেদ্দা হজ অফিসের কাউন্সিলার ও ডেপুটি হজ অফিসারসহ শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft