পরাজিত শক্তিরা বিভিন্ন নামে চক্রান্ত শুরু করেছে : নাসিম


শীর্ষরিপো্র্ট ডটকম ।  ১৯  আগস্ট ২০১৬

পরাজিত শক্তিরা বিভিন্ন নামে চক্রান্ত শুরু করেছে : নাসিম

পরাজিত শক্তিরা বিভিন্ন নামে চক্রান্ত শুরু করেছে : নাসিম



স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘উন্নয়নের নেত্রী শেখ হাসিনাকে আটকাতে হবে। তাহলেই বাংলাদেশ থামবে। পরাজিত শক্তিরা বিভিন্ন নামে সেই চক্রান্ত শুরু করছে।'

বৃহস্পতিবার বিকেলে রাজধানীর খামারবাড়ি কৃষিবিদ মিলনায়তনে কৃষি মন্ত্রণালয় আয়োজিত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। বঙ্গবন্ধুর ৪১তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে এ সভার আয়োজন করা হয়।

কৃষি মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মঈনউদ্দীনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ, কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য উম্মে কুলসুম স্মৃতি এমপি, কৃষি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোশাররফ হোসেন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহাপরিচালক হামিদুর রহমান প্রমুখ।

নাসিম বলেন, যে মহানায়ককে পাকিস্তানি শাসকগোষ্ঠী বারবার কারারুদ্ধ করেছে। হত্যা করতে চেয়েছে। সেই মহানায়ক বঙ্গবন্ধুকে হত্যা করল বাঙালিরাই। কি দুর্ভাগ্য আমাদের। আমরা এই কলঙ্ক নিয়ে বহুদিন অপেক্ষা করেছি। নিজেও কল্পনা করতে পারিনি- কোনোদিন বঙ্গবন্ধু হত্যার বিচার হবে। কিন্তু অসম্ভব সম্ভব হয়েছে তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ়চেতা সাহসের জন্য। তিনি খুনীদের বিচার করছেন।

নাসিম বলেন, বাংলাদেশ শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। দুঃসহ বেদনা বুকে নিয়ে এটা করে যাচ্ছেন একজন নেত্রী, তিনি শেখ হাসিনা।

জঙ্গিবাদ প্রসঙ্গে নাসিম বলেন, আমার নিজের দুঃখ হয়, যখন দেখি একজন চিকিৎসকের সন্তান মহিলা জঙ্গি হয়ে গেছে। যখন দেখি উচ্চবিত্ত পরিবারের সন্তানরা ২০জন ভিনদেশিকে হত্যা করে উল্লাস প্রকাশ করছে। এদের জন্য ঘৃণা হয়। জঙ্গি হামলার কারণ একটাই শেখ হাসিনাকে ঠেকাতে হবে। বাংলাদেশকে ঠেকাতে হবে।

 
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft