নীলফামারীতে অজ্ঞাত দুই লাশ


শীর্ষরিপো্র্ট ডটকম ।  ২২  মার্চ  ২০১৭

নীলফামারীতে অজ্ঞাত দুই লাশ

নীলফামারীতে অজ্ঞাত দুই লাশ



আজ ২২ মার্চ বুধবার সকালে জেলার ডোমার উপজেলার মির্জাগঞ্জ বাজারের গেউরিয়া রেল ঘুন্টি এলাকার রেল লাইনের উপর হতে লাশ দুটি উদ্ধার করা হয়। ধারনা করা হচ্ছে তাদেরকে হত্যার পর লাশ দুটি রেল লাইনে ফেলে রাখা হয়েছে। নীলফামারীতে ১৫ ও ১৩ বছর বয়সী অজ্ঞাত দুই কিশোরের ক্ষত বিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ।

খবর পেয়ে রেল পুলিশ ঘটনাস্থল হতে লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলার মর্গে পাঠায়। একটি লাশের পরনে ছিল ছাই রঙের প্যান্ট ও গেঞ্জি এবং লাল রঙের জ্যাকেট। এ লাশের মাথার পেছনে দায়ের কোপের চিহৃসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে। অপর লাশের পরনে রয়েছে কালো রঙের প্যান্ট, হলুদ ও খয়েরী রঙের গেঞ্জি। এ লাশের একটি পা ভাঙ্গা, মুখ দিয়ে রক্ত ঝরছে এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। লাশের পাশে সৈয়দপুর দোকান মালিক সমিতির একটি ভিজিটিং কার্ড পাওয়া গেছে। ধারনা করা হচ্ছে এরা দুজনেই হয়তো সৈয়দপুর উপজেলার বাসিন্দা ও কোন দোকানের শ্রমিক। সৈয়দপুর জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লুৎফর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

 
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft