নির্বাচনের জন্য দলকে প্রস্তুত করতে হবেঃ প্রধানমন্ত্রী


শীর্ষরিপো্র্ট ডটকম ।   ৫   জানুয়ারি  ২০১৭

নির্বাচনের জন্য দলকে প্রস্তুত করতে হবেঃ প্রধানমন্ত্রী

নির্বাচনের জন্য দলকে প্রস্তুত করতে হবেঃ প্রধানমন্ত্রী



আওয়ামী লীগ সভাপতি ও  শেখ হাসিনা আহ্বান জানিয়েছেন  দলীয় নেতাকর্মীদের প্রতি আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে । তিনি বলেন, বিএনপি যতো কথাই বলুক এবার তারা নির্বাচনে অংশ নেবে। তাই নির্বাচনের জন্য দলকে প্রস্তুত করতে হবে।

এছাড়া জেলা পরিষদের নির্বাচনে এতো বিদ্রোহী প্রার্থী কেমন করে জিতলেন একং বিদ্রোহী প্রার্থীদের ইন্ধনদাতা কারা সে বিষয়ে তৃণমূলে খোঁজ-খবর নিতে বলেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে বুধবার সন্ধ্যায় আয়োজিত কার্যনির্বাহী কমিটির সভা চলাকালে তিনি এ নির্দেশনা দেন বলে সংশ্লিষ্টরা জানান।

সভায় সৈয়দ আশরাফুল ইসলাম বলেন, সংবিধান অনুয়ায়ী নির্বাচন কমিশন গঠনের প্রস্তাব দিতে হবে। সংবিধানের বাইরে যাওয়ার কোনো সুযোগ নেই।

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য রশিদুল আলম বলেন, ভাসমান ও নতুন ভোটারদের আওয়ামী লীগ সম্পর্কে বুঝাতে হবে। তাদের ভোট কীভাবে আওয়ামী লীগে আসে সে চেষ্টা করতে হবে।

সভাসূত্র আরও জানায়, তৃণমূলে কোন্দল মিটিয়ে দলকে আগামী নির্বাচনের জন্য গড়ে তোলার বিষয়ে বক্তব্য রাখেন শীর্ষ কয়েকজন নেতা।
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft