নাসিক নির্বাচনে বিএনপির সিলেকশন ছিল ভুল: নাসিম


শীর্ষরিপো্র্ট ডটকম ।  ২৪  ডিসেম্বর  ২০১৬

নাসিক নির্বাচনে বিএনপির সিলেকশন ছিল ভুল: নাসিম

নাসিক নির্বাচনে বিএনপির সিলেকশন ছিল ভুল: নাসিম



স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির দলীয় প্রার্থী সিলেকশন ভুল ছিল।  খেলার মাঠে খেলোয়াড় দুর্বল হলে গোল দিবে কিভাবে। সেই জন্য বিএনপি মার খেয়েছে।

শনিবার বিকেলে রাজধানীর সেগুনবাগিচাস্থ ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে মহান বিজয় দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধা ফাউন্ডেশন আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ নাসিম এ কথা বলেন।

আয়োজক সংগঠনের সভাপতি অধ্যক্ষ গাজী দেলোয়ার হোসেনের সভাপতিত্বে  বক্তব্য রাখেন সাবেক অতিরিক্ত আইজিপি ড. এম এ রহিম খান, কলাবাগান থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবুল, মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান খান, সংগঠনের প্রচার ও প্রকাশনা সম্পাদক শহিদুল ইসলাম রানা, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা প্রমুখ।

আগামী জাতীয় সংসদ নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই অনুষ্ঠিত হবে জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, নারায়ণগঞ্জ সিটি নির্বাচন থেকে শিক্ষাগ্রহণ করুন। আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য প্রস্তুত হন। সিটি নির্বাচন ফেয়ার হয়েছে। কেউ বলে নাই নির্বাচনে কারচুপি হয়েছে।

তিনি বলেন, শেখ হাসিনার অধীনে নির্বাচন ফেয়ার হয় তা প্রমাণ হয়ে গেছে। বর্তমান সরকার ক্ষমতায় থাকাকালীন সব নির্বাচন সুষ্ঠু হয়েছে। বিজয়ের মাসে জামায়াতকে সঙ্গে নিয়ে নির্বাচন করলে কিভাবে জিতবেন বলেন? তাই বেগম জিয়াকে বলবো, ভুল সংশোধন করে জামায়াতকে পরিহার করে নির্বাচনের জন্য প্রস্তুত হন। মাঠে খেলা হবে ২০১৯ সালে।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বলেন, দীর্ঘদিন পরে নৌকা ও ধানের শীষে সরাসরি লড়াই হয়েছে। তাতে বিজয়ের মাসে আরেকটি বিজয় পেয়েছে আওয়ামী লীগ। বিজয় হয়েছে শেখ হাসিনার। বিএনপি কিন্তু অনেক ভোট পেয়েছে। তাই আমাদের আরও সতর্ক হতে হবে।
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft