নানান কর্মসূচিতে বিজিবির শোক দিবস পালন


শীর্ষরিপো্র্ট ডটকম ।  ১৬   আগস্ট ২০১৬

নানান কর্মসূচিতে বিজিবির শোক দিবস পালন

নানান কর্মসূচিতে বিজিবির শোক দিবস পালন



বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

সোমবার দিনের শুরুতে বিজিবি সদর দপ্তরসহ সব রিজিয়ন, সেক্টর, প্রতিষ্ঠান, ইউনিটের মসজিদে খতমে কোরআন এবং বঙ্গবন্ধু ও তার পরিবাররের নিহত সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

পরে সকাল ১০টায় বিজিবি সদর দপ্তরে বীর উত্তম ফজলুর রহমান খন্দকার মিলনায়তনে বঙ্গবন্ধুর জীবনের উপর নির্মিত ‘চিরঞ্জীব বঙ্গবন্ধু' ও ‘অসমাপ্ত মহাকাব্য' প্রামাণ্যচিত্র প্রদর্শন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল আজিজ আহমেদ। এ সময় তিনি বলেন, ‘জাতির জনকের স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে অসমাপ্ত কাজগুলো আমাদেরই শেষ করতে হবে।'

আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন বিজিবির অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. হাবিবুল করিম, ৪৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. শহিদুর রহমান, নায়েব সুবেদার মো. আব্দুল ওয়াহাব, সিপাহী সহকারী শেখ সুজন প্রমুখ। অনুষ্ঠানে সদর দপ্তরে কর্মরত বিজিবির কর্মকর্তা, সৈনিক ও অসামরিক কর্মচারিরা উপস্থিত ছিলেন।

 
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft