নভোএয়ারে মাত্র ২,৭৭৭ টাকায় কলকাতা ভ্রমণ!


শীর্ষরিপো্র্ট ডটকম ।  ৩০  মার্চ  ২০১৭

কোটবাড়ীতে ‘অপারেশন স্ট্রাইক আউট শুরু'

দেশের অন্যতম বেসরকারি বিমান পরিচালন সংস্থা নভোএয়ার মাত্র ২ হাজার ৭৭৭ টাকায় মাসিক ২ হাজার ৭৭৭ টাকা কিস্তিতে কলকাতা ভ্রমণের সুযোগ করে দিয়েছে ।

একই সঙ্গে ১ হাজার ৯৯৯ টাকায় বিশ্বের সবচেয়ে বড় সমুদ্র সৈকত কক্সবাজার ঘুরে আসারও প্যাকেজ ঘোষণা করেছে সংস্থাটি।

বৃহস্পতিবার শুরু হওয়া তিন দিনব্যাপী ‘ঢাকা ট্রাভেল মার্টে' এ প্যাকেজ সুবিধা পাচ্ছেন দেশীয় পর্যটকরা। রাজধানীর প্যান প্যাসেফিক সোনারগাঁও হোটেলে এ মেলা ১ এপ্রিল (শনিবার) পর্যন্ত চলবে।

মেলা চলাকালে বিভিন্ন প্যাকেজ ছাড়াও অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক সব রুটে প্লেন টিকিট ১৫ শতাশ ছাড় দিচ্ছে  নভোএয়ার।

মেলায় নভোএয়ারের স্টলে এয়ারলাইন্সটির মুখপাত্র নীলাদ্রি শুভ জাগো নিউজকে জানান, ভ্রমণপিপাসুদের জন্য মেলায় বিভিন্ন প্যাকেজ ঘোষণা করা হয়েছে। এ সুবিধা নিশ্চিত করতে দেশের ১৪টি শীর্ষ বেসরকারি ব্যাংক এবং কলকাতার একটি ও কক্সবাজারের সাতটি অভিজাত হোটেলের সঙ্গে চুক্তি করেছে নভোএয়ার।

‘চুক্তি অনুযায়ী, ব্যাংকগুলোর ডেবিট ও ক্রেডিট কার্ডধারী গ্রাহকরা বিনা সুদে ৬ মাসের সহজ কিস্তিতে মূল্য পরিশোধের মাধ্যমে নভোএয়ার'র এ প্যাকেজে  ভ্রমণ করতে পারবেন।'

তিনি জানান, কলকাতা ভ্রমণেচ্ছুকরা যাওয়া-আসার জন্য নভোএয়ার'র টিকিট, হোটেল হিন্দুস্থান ইন্টারন্যাশনালে দুই রাত তিনদিন থাকার সুবিধা ও বিমানবন্দর থেকে হোটেলে পরিবহনের সুবিধা পাবেন এই প্যাকেজে। প্যাকেজ মূল্য ধরা হয়েছে ১৬ হাজার ৬৬২ টাকা।

সর্বনিম্ন ১ হাজার ৯৯৯ টাকার মাসিক কিস্তিতে কক্সবাজারে ভ্রমণ করা যাবে। এই হিসাবে মোট প্যাকেজ মূল্য ১১ হাজার ৯৯৪ টাকা।

এই প্যাকেজের আওতায় ঢাকা-কক্সবাজার রিটার্ন টিকিট, সাতটির মধ্যে পছন্দনুযায়ী একটি হোটেলে ২ রাত ৩ দিন থাকার সুবিধা এবং বিমানবন্দর থেকে হোটেলে যাওয়া-আসার সুবিধা রয়েছে।

কক্সবাজারের সায়মন বিচ রিসোর্ট, ওশান প্যারাডাইজ, হোটেল দি কক্স টুডে, উইন্ডি ট্যারেস, বেস্ট ওয়েস্টার্ন প্লাস হেরিটেজ, প্রাসাদ প্যারাডাইজ এবং নিসর্গ হোটেল অ্যান্ড রিসোর্টে থাকার সুযোগ পাবেন ভ্রমণকারীরা।

নভোএয়ারের মুখপাত্র নীলাদ্রি শুভ জানান, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ট চার্টার্ড ব্যাংক লিমিটেড, সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড, সাউথইস্ট ব্যাংক লিমিটেড, এনসিসি ব্যাংক লিমিটেড, দি সিটি ব্যাংক লিমিটেড, মেঘনা ব্যাংক লিমিটেড, যমুনা ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড, মিডল্যান্ড ব্যাংক লিমিটেড, ব্যাংক এশিয়া লিমিটেড, এনআরবি ব্যাংক লিমিটেড এবং ইউনাইটেড কমার্সিয়াল ব্যাংক লিমিটেড গ্রাহকরা এসব প্যাকেজে ভ্রমণ করতে পারবেন।

এদিকে নভোএয়ারের ঘোষিত বিভিন্ন ভ্রমণ প্যাকেজ বেশ সাড়া জাগিয়েছে ক্রেতা-দর্শনার্থীদের মধ্যে। মেলায় এসেছেন ব্যবসায়ী আবুল আসাদ। বিভিন্ন স্টল ঘুরে ভ্রশণ সংক্রান্ত বিষয়ে খোঁজ-খবর নিচ্ছেন তিনি।

তিনিবলেন, সবগুলো এয়ারলাইন্সের অফারই দেখেছি। তাতে মনে হচ্ছে নভোএয়ারের অফারগুলো সাশ্রয়ী।

‘তাই ২ হাজার ৭৭৭ টাকার মাসিক কিস্তিতে কলকাতা ভ্রমণের প্যাকেজটি কেনার সিদ্ধান্ত সিদ্ধান্ত নিয়েছি,' বলেন ভ্রমণ পিয়াসী ব্যবসায়ী আবুল আসাদ।

ভ্রমণ বিষয়ক ইংরেজি পাক্ষিক পত্রিকা ‘দ্য বাংলাদেশ মনিটরে'র উদ্যোগে আয়োজিত এ মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে।
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft