নবগঠিত ইসিতে জনগণের ইচ্ছার প্রতিফলন হয়েছে : কাদের


শীর্ষরিপো্র্ট ডটকম । ৮  জানুয়ারি  ২০১৭

নবগঠিত ইসিতে জনগণের ইচ্ছার প্রতিফলন হয়েছে : কাদের

নবগঠিত ইসিতে জনগণের ইচ্ছার প্রতিফলন হয়েছে : কাদের



আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের নতুন নির্বাচন কমিশন (ইসি) গঠনে জনগণের ইচ্ছার প্রতিফলন হয়েছে বলে জানিয়েছেন ।

বুধবার রাজধানীর একটি অভিজাত হোটেলে শীতলক্ষ্যা ৩য় সেতুর নির্মাণ কাজ শুরুর লক্ষ্যে নির্মাণ প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, অতীতে নির্বাচনে না গিয়ে বিএনপি যে ভুল করেছে তা আর আগামীতে করবে না। আমার বিশ্বাস বিএনপি পরবর্তী নির্বাচনে অংশগ্রহণ করবে। আর যদি পরবর্তী নির্বাচনে বিএনপি অংশগ্রহণ না করে তাহলে দুর্বল বিএনপি আরো দুর্বল হয়ে যাবে।

নবগঠিত নির্বাচন কমিশন নিয়ে মির্জা ফখরুল যে মন্তব্য করেছেন তা গ্রহণযোগ্য নয় উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, সমালোচনা বিএনপির পুরোনো অভ্যাস। তারা সবসময় বিচার মানি কিন্তু তালগাছ আমার এ নীতিতেই থাকে।

অনুষ্ঠানে নারায়ণগঞ্জের সংসদ সদস্য সেলিম ওসমান, শামীম ওসমানসহ সড়ক ও জনপদ বিভাগ ও চায়নার সিনোহাইডো কর্পোরেশনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft