ধর্মঘট জনস্বার্থে দ্রুত প্রত্যাহার করা উচিত:ওবায়দুল কাদের


শীর্ষরিপো্র্ট ডটকম । ১ মার্চ  ২০১৭

ধর্মঘট জনস্বার্থে দ্রুত প্রত্যাহার করা উচিত:ওবায়দুল কাদের

ধর্মঘট জনস্বার্থে দ্রুত প্রত্যাহার করা উচিত:ওবায়দুল কাদের



‘আদালতের রায়ের সঙ্গে জনগণের কোনো সম্পৃক্ততা নেই। তাই এ রায়ে জনগণ কেন ভোগান্তিতে পড়বে? কাজেই আপনাদের (আন্দোলনকারী) এ অযৌক্তিক ধর্মঘট জনস্বার্থে দ্রুত প্রত্যাহার করা উচিত বলেছেন, পরিবহন ধর্মঘট সম্পর্কে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ।

মঙ্গলবার ঢাকা মহানগর দক্ষিণ শাখা ছাত্রলীগের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও ভাষা শহীদদের স্মরণে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন। রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি বায়েজিদ আহমেদের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক জাকির হোসাইন, ঢাকা মহানগর দক্ষিণ শাখা আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক মিরাজ হোসেন, উপ-প্রচার সম্পাদক মামুনুর রশীদ শুভ্র, সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

রাস্তায় গাড়ি চলাচলের সময় মোবাইল ফোনে কথা বলার সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, রাস্তায় গাড়ি চলাচল করার সময়ও মধুর আলাপে ব্যস্ত থাকে অনেকেই। এর মধ্যে অনেকেই গাড়ির চাকায় পিষ্ট হয়। একটা পরিবার ধ্বংস হয় এতে। চালক বেপরোয়া, পথচারীও যদি বেপরোয়া হয় তাহলে এ দেশে দুর্ঘটনা কে রোধ করবে? তাই সবাইকে সতর্কভাবে চলাচল করতে হবে।
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft