দেশের স্বার্থ বিরোধী কোন চুক্তি আওয়ামী লীগ করবে না : নাসিম


শীর্ষরিপো্র্ট ডটকম । ৭  এপ্রিল  ২০১৭

দেশের স্বার্থ বিরোধী কোন চুক্তি আওয়ামী লীগ করবে না : নাসিম

দেশের স্বার্থ বিরোধী কোন চুক্তি আওয়ামী লীগ করবে না : নাসিম



আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম  দেশের স্বার্থ বিরোধী কোন চুক্তি আওয়ামী লীগ করবে না বলে জানিয়েছেন ।

আজ বৃহস্পতিবার সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল পরিদর্শন শেষে প্রধানমন্ত্রীর ভারত সফর প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মোহাম্মদ নাসিম সদস্য বলেন, আওয়ামী লীগ সরকার সবসময় প্রতিবেশী ভারতের সাথে সুসম্পর্ক বজায় রেখে দেশের স্বার্থ-সংশ্লিষ্ট বিষয়গুলোর শান্তিপূর্ণ সমাধান করে। ইতিপূর্বে ছিটমহল সমস্যা সমাধান, সমুদ্রসীমা উদ্ধারসহ অনেক বিষয়েই শান্তিপূর্ণ সমাধান হয়েছে। দেশের স্বার্থ বিরোধী কোন চুক্তি প্রধানমন্ত্রী শেখ হাসিনা করবেন না।

তিনি বলেন, শেখ হাসিনাই একমাত্র সরকার প্রধান যিনি ভারতের সাথে আলোচনার ভিত্তিতে অমীমাংসিত সমস্যাগুলোর সমাধান করেছেন। বিএনপি ভারত বিদ্বেষী শ্লোগান দিয়ে রাষ্ট্রীয় ক্ষমতায় থাকাকালীন কোন সমস্যার সমাধান করতে পারেনি।

সরকারি হাসপাতালগুলোতে চিকিৎসা সেবার মান বৃদ্ধির নির্দেশ দিয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, ডাক্তার আর নার্সরা যদি নিয়মিত দায়িত্ব পালন না করে তাহলে এত আধুনিক হাসপাতাল তৈরি করেও রোগীদের সেবা দেয়া সম্ভব নয়।

পরে মন্ত্রী সদর উপজেলার শিয়ালকোলে নির্মাণাধীন শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ নির্মাণকাজের অগ্রগতি পরিদর্শন করেন। এ সময়ে কলেজের অধ্যাক্ষ ডা. রেজাউল ইসলাম, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা প্রমুখ উপস্থিত ছিলেন।
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft