তিন্নির দ্বিতীয় ঘর ভাঙছে?


শীর্ষরিপো্র্ট ডটকম । ১৩  আগস্ট ২০১৬

তিন্নির দ্বিতীয় ঘর ভাঙছে?

তিন্নির দ্বিতীয় ঘর ভাঙছে?



শনিবার (১৩ আগস্ট) নিজের ফেসবুক পেজে তিন্নি লিখেছেন, ‘আমার সঙ্গে অন্যায় হলো। সাদ প্রতারণা করার কথা প্রকাশ্যে ঔদ্ধত্য নিয়ে বলে বেড়ায়। এটা তার অসুস্থতা। অপকর্ম করে আমাকে দিনরাত বোকা বানিয়েছে সে। আমাকে বন্দি রেখে নির্যাতন করেছে। তাই তার বাসা ছেড়ে দিয়েছি'।

তিন ঘণ্টার ব্যবধানে ফেসবুকে হতাশা নিয়ে নির্যাতিত হওয়ার কথাগুলো দু'বার লিখেছেন তিন্নি। সঙ্গে যুক্ত করেছেন ছোট কন্যার ছবি। তার এই পোস্টকে ঘিরে ক্রমেই আলোচনা বাড়ছে।

২০১৪ সালের ১৮ ফেব্রুয়ারি পরিবারের অমতে দ্বিতীয়বার বিয়ে করেন তিন্নি। আদনান হুদা সাদের সঙ্গে সংসার ভালো চলছে না- এমন গুঞ্জনের সত্যতা জানালেন তিন্নি নিজেই। এবার কী দ্বিতীয় ঘরও ভাঙছে তার?

এর আগে প্রেমের সফল সমাপ্তি আনতে তিন্নি বিয়ে করেন অভিনেতা আদনান ফারুক হিল্লোলকে। একটা সময়ে দু'জনের ছাড়াছাড়ি হয়ে যায়। এরপর থেকে তিন্নি মা ও একমাত্র মেয়ে ওয়ারিশাকে নিয়েই ছিলেন। সাদের ঘরেও তার এক কন্যাসন্তান আছে। ওর নাম আরিশা।

গত বছর সেপ্টেম্বরে মা কস্তুরী দত্ত মজুমদারের লেখা নাটকের মাধ্যমে অভিনয়ে প্রত্যাবর্তন হয়েছিলো তার। ‘একই বৃন্তে' নামে এ নাটকটি পরিচালনা করেন সুজন শাহরিয়ার। ওই পর্যন্তই। এরপর আবার আঁড়ালে চলে যান তিন্নি। নতুন করে কাজে ফিরবেন কি-না তা জানা যায়নি।
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft