তারেক রহমানের সাজার প্রতিবাদে আবারো যুবদলের বিক্ষোভ কর্মসূচি



  • শীর্ষরিপো্র্ট ডটকম। ৩১ জুলাই ২০১৬


অর্থপাচার মামলায় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সাজার প্রতিবাদে আবারো দেশব্যাপী ‘বিক্ষোভ' কর্মসূচি ঘোষণা করেছে জাতীয়তাবাদী যুবদল। ঘোষিত কর্মসূচি অনুযায়ী আগামী ১ আগস্ট (সোমবার) দেশের সব বিভাগীয় শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হবে।

যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ ও সাধারণ সম্পাদক সাইফুল আলম নীরব এই কর্মসূচি ঘোষণা করেন। শনিবার সন্ধ্যায় সংগঠনটির কেন্দ্রীয় সদস্য গিয়াস উদ্দিন মামুন এ তথ্য জানিয়েছেন।

এদিকে, একই ইস্যুতে গত ২৭ জুলাই (বুধবার) ঢাকায় বিক্ষোভ কর্মসূচি পালন করে বিএনপির প্রধান এ অঙ্গ সংগঠনটি। এর আগে, এই ইস্যুতে গত ২৩ জুলাই (শনিবার) দেশব্যাপী জেলা ও মহানগর এবং পরদিন ২৪ জুলাই (রোববার) দেশের সকল থানা, উপজেলা ও পৌরসভায় বিক্ষোভ মিছিলের কর্মসূচি পালন করে যুবদল।

উল্লেখ্য, অর্থপাচার মামলায় গত ২১ জুলাই তারেক রহমানকে ৭ বছরের কারাদণ্ড ও ২০ কোটি টাকা জরিমানা করেন হাইকোর্ট। একইসঙ্গে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানাও জারি করা হয়।
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft