টুইটারে খালেদার ফলোয়ার ৬ হাজার ৭১৯ জন


শীর্ষরিপো্র্ট ডটকম । ৩ সেপ্টেম্বর   ২০১৬

টুইটারে খালেদার ফলোয়ার ৬ হাজার ৭১৯ জন

টুইটারে খালেদার ফলোয়ার ৬ হাজার ৭১৯ জন



সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে নিজের অ্যাকাউন্ট খোলার এক দিনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ফলোয়ারের সংখ্যা দাঁড়িয়েছে ৬ হাজার ৭১৯ জন। প্রতি মিনিটে এই সংখ্যা বাড়ছে।

শুক্রবার বিকেলে ৪টায় এ রিপোর্ট লেখার আগ পর্যন্ত এই চিত্র দেখা গেছে। তবে বৃহস্পতিবারের প্রথম টুইটটির পর নতুন আর কোনো টুইট করেননি তিনি। খালেদা জিয়ার টুইটার অ্যাকাউন্ট হচ্ছে-(twitter.com/BegumZiaBD)।

টুইটার-ফেসবুকসহ সামজিক যোগযোগ মাধ্যমগুলোতে বিভিন্ন দেশের জনপ্রিয় ও শীর্ষ রাজনৈতিক নেতাদের অ্যাকাউন্ট থাকলেও কোনো ধরনের মাধ্যমে ছিলেন না খালেদা জিয়া। তবে বৃহস্পতিবার তিনি মাইক্রো ব্লগিং সাইট টুইটারে নিজের অ্যাকাউন্ড উন্মুক্ত করেছেন।

দলের ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে রাজধানীর ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ মিলনায়তনে বিএনপি আয়োজিত আলোচনা সভায় তার নিজের অ্যাকাউন্টটি উন্মুক্ত করেন।

নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে বৃহস্পতিবার সকালে টুইটও করেছেন তিনি। সেখানে তিনি লিখেছেন, ‘প্রতিষ্ঠা দিবসের আহ্বান- আসুন আমরা স্বৈরশাসনকে পরাজিত করি, ঐক্যবদ্ধ হই এবং গণতান্ত্রিক সমাজ গড়ি।'

তার দেওয়া টুইটে দুটি লাইক পড়েছে। সেখানে ওয়াসিম ইফতেখার নামে একজন লিখেছেন, ‘স্বৈরাচারের পতন অনিবার্য', আরেকটি টুইটে একই ব্যক্তি লিখেছেন, ‘নেত্রীর নামে যে টুইটার চালাচ্ছেন, তার কাছ থেকে টুইট আশা করছি।'

খালেদা জিয়ার টুইটার অ্যাকাউন্ট অবমুক্ত করার দিন বিএনপির নতুন ওয়েবসাইট পোর্টাল, ফেসবুক পেজ, ইউটিউবে দলীয় চ্যানেল উদ্বোধন করেন বিএনপি নেত্রী। এগুলো বাস্তবায়ন করেছে বিএনপির ‘কমিউনিকেশন সেল'।

এসব ওয়েবসাইটের ঠিকানা হচ্ছে- বিএনপির অফিসিয়াল ওয়েবসাইট পোর্টাল (www.bnpbangladesh.com), ফেইসবুক (bnp.communication), টুইটার (bnpbangladesh) ও ব্লগ (www.bangladeshivoices.blogspot.com)।

বিএনপির এজেন্ডা এবং কর্মসূচি দলীয় নেতা-কর্মী, সমর্থক, শুভাকাঙ্ক্ষী ও বিশ্ব দরবারে পৌঁছে দিতে এসব উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানায় দলটির কমিউনিকেশন সেল। এসব ওয়েবসাইটে বিএনপি সংশ্লিষ্ট সব প্রতিবেদন, ছবি ও ভিডিও প্রকাশ করা হবে। বাংলার সঙ্গে সঙ্গে এসব ইংরেজি ভার্সনেও হুবহু থাকবে।

দলের ‘কমিউনিকেশন সেলের' এই উদ্যোগের প্রশংসা করে খালেদা জিয়া বলেন, ‘খুব সুন্দর কাজ করেছেন। এ জন্য বিএনপির নেতা-কর্মীদের পক্ষ থেকে ধন্যবাদ জানাই। এর মাধ্যমে দেশে-বিদেশে বিএনপির নেতা-কর্মী ও শুভাকাঙ্ক্ষী ও বিদেশিরা, যারা বিএনপির সম্পর্কে জানতে চায়, তারা জানতে পারবে।'

 
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft