জয় যুক্তরাষ্ট্রে আইসিটি অ্যাওয়ার্ড পাচ্ছেন


শীর্ষরিপো্র্ট ডটকম । ১৭   সেপ্টেম্বর   ২০১৬

জয় যুক্তরাষ্ট্রে আইসিটি অ্যাওয়ার্ড পাচ্ছেন

জয় যুক্তরাষ্ট্রে আইসিটি অ্যাওয়ার্ড পাচ্ছেন



প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিষয়ক উপদেষ্টা সজীব আহমেদ ওয়াজেদ জয়কে আইসিটি ফর ডেভেলপমেন্ট অ্যাওয়ার্ড দেওয়া হবে।

যৌথভাবে এই পুরস্কারটি দিবে ওয়ার্ল্ড অর্গানাইজেশন অব গভর্ন্যান্স অ্যান্ড কম্পিটিটিভনেস, প্ল্যান ট্রিফিনিও, গ্লোবাল ফ্যাশন ফর ডেভেলপমেন্ট, কানেক্টিকাটের নিউ হ্যাভেন বিশ্ববিদ্যালয়ের স্কুল অব বিজনেস।

অনুষ্ঠানে বাংলাদেশে ও অন্যান্য দেশের মন্ত্রী, রাজনৈতিক নেতা ও জাতিসংঘের উর্ধ্বতন কর্মকর্তা, বিভিন্ন আন্তর্জাতিক সংস্থার প্রধান, রাষ্ট্রদূত, বেসরকারি  খাত ও সুশীল সমাজের নেতারা উপস্থিত থাকবেন।

ডিজিটাল বাংলাদেশ উদ্যোগ বাস্তবায়নের মধ্যদিয়ে বাংলাদেশের জনগণের জন্য ব্যাপক অবদান রাখার পাশাপাশি তার অসামান্য নেতৃত্ব এবং টেকসই উন্নয়নের হাতিয়ার হিসেবে আইসিটি অ্যান্ড কম্পিটিটিভনেস এর প্রতি অঙ্গীকারাবদ্ধতার স্বীকৃতি স্বরূপ তাকে এই পুরস্কার দেওয়া হচ্ছে।

নিউ ইয়র্কে ১৯ সেপ্টেম্বর উচ্চ পর্যায়ের এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে সজীব ওয়াজেদের হাতে পুরস্কারটি তুলে দিবেন অভিনেতা রবার্ট ডাভি।
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft