জামায়াতকে ছাড়লেও বিএনপির সঙ্গে আলোচনায় নয় : খাদ্যমন্ত্রী


শীর্ষরিপো্র্ট ডটকম ।  ১৯  আগস্ট ২০১৬

জামায়াতকে ছাড়লেও বিএনপির সঙ্গে আলোচনায় নয়

জামায়াতকে ছাড়লেও বিএনপির সঙ্গে আলোচনায় নয়



জামায়াতকে ছাড়লেও বিএনপির সঙ্গে আলোচনায় বসার প্রশ্নই ওঠেনা বলেছেন,খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম ।বুধবার জাতীয় প্রেসক্লাবে কনফারেন্স লাউঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষে বি বি ফাউন্ডেশন আয়োজিত ‘জাতির লক্ষ্য পূরণে রাজনীতি ও বর্তমান বাস্তবতা' শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

বি. বি ফাউন্ডেশনের সভাপতি বাহাদুর বেপারীর সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা ফারুক হোসেন, আওয়ামী লীগের উপকমিটির সহ-সম্পাদক মারুফা আক্তার পপি, বিবি ফাউন্ডেশন সাধারণ সম্পাদক সাইফুর রহমান তপন প্রমুখ।

বিএনপি-জামায়াত একাকার হয়ে গেছে উল্লেখ করে তিনি বলেন, একাত্তরের ঘাতকরা সকলেই তাদের (বিএনপি) সঙ্গে একিভূত হয়ে গেছে, এরা একই শক্তি। রাজাকার, আলবদর যারা আছে সকলেই তাদের সঙ্গে মিশে একীভূত হয়ে গেছে।

কামরুল ইসলাম বলেন, এরা চায় শেখ হাসিনাকে থামিয়ে দিতে। বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রাকে প্রশ্নবিদ্ধ করতে। এ জন্যই তারা জঙ্গিবাদী কর্মকাণ্ডের মাধ্যমে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুন্ন করার চেষ্টা করছে ।

শেখ হাসিনার জনপ্রিয়তা এখন আকাশ চুম্বি। তার ইমেজ ধ্বংসের জন্যই এই জঙ্গিবাদের উত্থান।সব দিক দিয়ে বাংলাদেশকে পঙ্গু করে দিতেই তারা এই সমস্ত ঘটনা ঘটাচ্ছে বলেও মন্তব্য করেন তিনি।

খাদ্যমন্ত্রী বলেন, একাত্তরের পরাজিত শক্তিরা প্রতিশোধ জিঘাংসা থেকেই বঙ্গবন্ধুকে হত্যা করে। জিয়াউর রহমানকে ব্যবহার করা হয়েছে বঙ্গবন্ধুর হত্যার কুশীলব হিসেবে। ৭৫ পর থেকে আজ যে জঙ্গিবাদ, তা বিচ্ছন্ন কোন ঘটনা নয়, এটা একই সুতোয় গাঁথা।
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft