জাতীয় কবির জন্মবার্ষিকী উপলক্ষে ৪ দিনব্যাপী অনুষ্ঠান


শীর্ষরিপো্র্ট ডটকম। ২১ মে  ২০১৬

জাতীয় কবির জন্মবার্ষিকী উপলক্ষে ৪ দিনব্যাপী অনুষ্ঠান

জাতীয় কবির জন্মবার্ষিকী উপলক্ষে ৪ দিনব্যাপী অনুষ্ঠান



গানে, আলোচনায় চার দিনব্যাপী জমজমাট অনুষ্ঠানের আয়োজন করতে যাচ্ছে নজরুল একাডেমী। জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১১৭তম জন্মবার্ষিকী উপলক্ষে নজরুল একাডেমি ২৪ মে মঙ্গলবার থেকে এ অনুষ্ঠানমালার আয়োজন করেছে।

প্রধান অতিথি হিসাবে এ অনুষ্ঠানমালার উদ্বোধন করবেন প্রখ্যাত শিল্পী সৈয়দ আব্দুল হাদী। সেই সঙ্গে এই গুণী শিল্পীকে একাডেমীর পক্ষ থেকে আজীবন সম্মাননাও প্রদান করা হবে। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন কবি নাতনী খিলখিল কাজী।

উদ্বোধনী অনুষ্ঠান ও কবির জন্মবার্ষিকীর দিন শিল্পকলা একাডেমীর সঙ্গীত ও নৃত্যকলা কেন্দ্র মিলনায়তনে চলবে অনুষ্ঠান। পরের দু'দিনের অনুষ্ঠান হবে মগবাজারে নজরুল একাডেমীর নিজস্ব ভবনে। ২৫ মে বুধবার দ্বিতীয় দিনের অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী মো. আব্দুল জব্বার। অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করবেন লোকবিজ্ঞানী ড. আশরাফ সিদ্দিকী।

নজরুল জন্মজয়ন্তীর এ আয়োজন উপলক্ষে শুক্রবার নজরুল একাডেমীতে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। একাডেমীর সহ-সভাপতি সৈয়দ আখতার ইউসুফের সভাপতিত্বে অনুষ্ঠানের বিস্তারিত তুলে ধরেন নজরুল একাডেমীর সাধারণ সম্পাদক মিণ্টু রহমান। এসময় আরো উপস্থিত ছিলেন অধ্যাপক মোহাম্মদ আব্দুল গফুর, মুহাম্মদ আবদুল হান্নান, প্রকৌশলী এম আতিকুর রহমান প্রমুখ।

 
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft