চীনে দুই আসনের উড়ন্ত গাড়ি চালু (ভিডিও)


শীর্ষরিপো্র্ট ডটকম । ৭   আগস্ট ২০১৬

 

চীনে দুই আসনের উড়ন্ত গাড়ি চালু (ভিডিও)

চীনে দুই আসনের উড়ন্ত গাড়ি চালু (ভিডিও)



তথ্যপ্রযুক্তিতে চীনারা যে অনেক এগিয়ে সে বিষয়ে অনেকেরই বিশ্বাস রয়েছে। যার প্রমাণ পাওয়া যায়, চীনাদের নিত্য-নতুন আবিষ্কারের মাধ্যমে। তাদের নতুন নতুন আবিষ্কার মাঝে মাঝে বিশ্বকেও নাড়িয়ে দিচ্ছে।

এবার এ রকমই অভিনব এক ধরনের গাড়ি তৈরি করলো চীনের একদল বিশেষজ্ঞ। রাস্তায় প্রচণ্ড যানজটে পড়েছেন? চিন্তার কোনো কারণ নেই। বিশেষজ্ঞদের তৈরি ছোট্ট আকারের গোলাকার গাড়িতে চেপে বসুন। ব্যাস, আপনাকে নিয়ে যাবে গন্তব্যে।

মাটি থেকে ১০-১২ ইঞ্চি উপর দিয়ে উড়ে যাবে এই গাড়ি। ভেতরে বসার জন্য রয়েছে দুটি বিলাসবহুল আসন। দুই পাশে রয়েছে স্বচ্ছ কাছের দুটি জানালা। আসনের সামনের অংশে রয়েছে ছোট্ট একটি হাতল। এর মাধ্যমে গাড়ির গতি এবং কোন দিকে যাবেন সেই নির্দেশনাও দেওয়া যাবে। উড়ন্ত এই ছোট্ট গাড়ি গন্তব্যে নিয়ে যাবে আপনাকে।

বিশ্ববিখ্যাত গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান ভক্সওয়াগন এই গাড়ি তৈরিতে অর্থায়ন করেছে। যা চীনের বাজারে পাওয়া যাচ্ছে। দেখুন ভিডিওতে...

YouTube Video: YouTube.com/watch?v=JWh2qT9yiTo

উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft