গুপ্তহত্যা ও জঙ্গিবাদের প্রতিবাদে দেশব্যাপী সমাবেশ ছাত্রলীগের


শীর্ষরিপো্র্ট ডটকম। ১০ জুন ২০১৬

গুপ্তহত্যা ও জঙ্গিবাদের প্রতিবাদে দেশব্যাপী সমাবেশ ছাত্রলীগের

গুপ্তহত্যা ও জঙ্গিবাদের প্রতিবাদে দেশব্যাপী সমাবেশ ছাত্রলীগের



দেশব্যাপী জঙ্গিবাদ-গুপ্তহত্যা ও সন্ত্রাসবিরোধী কর্মকাণ্ডের প্রতিবাদে সিরিজ কর্মসূচি নিয়ে মাঠে নামবে বাংলাদেশ ছাত্রলীগ।

বৃহস্পতিবার বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এই কথা জানানো হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ।

আগামী ১২-১৩ জুন ছাত্রলীগের নতুন কমিটির প্রথম বর্ধিত সভা ও কর্মশালার প্রস্তুতি তুলে ধরতেই এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সোহাগ বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন দেশকে অস্থিতিশীল করতে বিএনপি-জামায়াত চক্রান্ত করছে। এই মুহূর্তে বড় সমস্যা হচ্ছে জঙ্গিবাদ। আগুন সন্ত্রাস-প্রোট্রলবোমা আর গুপ্তহত্যা যাই বলেন-তার উৎসস্থল একটাই। সেটা জামায়াত-বিএনপি। তারা সরকার উৎখাতে ব্যর্থ হয়ে এখন গুপ্তহত্যা করছে। ছাত্রলীগ এই সন্ত্রাসীদের বিরুদ্ধে সবসময় মাঠে ছিল, আগামীতেও রাজপথে থেকে তাদের মোকাবিলা করবে। যেখানেই নাশকতার চেষ্টা করবে সেখানেই দেশের জনগণকে সঙ্গে নিয়ে প্রতিরোধ গড়ে তোলা হবে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট হলে অনুষ্ঠিতব্য দুই দিনব্যাপী বর্ধিত সভা ও কর্মশালায় সংগঠনকে আরো গতিশীল করতে সংগঠনের সাবেক শীর্ষ নেতারা দিকনির্দেশনা দেবেন।

ওই বর্ধিত সভায় কেন্দ্রীয় নির্বাহী সংসদ, সাংগঠনিক ইউনিয়নগুলোর সভাপতি, সাধারণ সম্পাদক, আহ্বায়ক-যুগ্ম আহ্বায়কগণ বর্ধিত সভায় যোগদান করবেন এবং তাদেরকে সাংগঠনিক রিপোর্ট জমা দিতে হবে বলেও জানানো হয়।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন বলেন, আগামী ১৫ তারিখের পর জঙ্গিবাদ-সন্ত্রাস ও গুপ্তহত্যা বিরোধী দেশব্যাপী ছাত্রলীগের সিরিজ কর্মসূচি ঘোষণা করা হবে। গুপ্তহত্যায় কারা জড়িত-কোথায় কী পরিকল্পনা হয়-কী করছে সে ব্যাপারে ছাত্রলীগের নেতাকর্মীরা স্থানীয় প্রশাসনকে নিয়ে প্রতিরোধ গড়ে তুলবে এবং জনসচেতনা তৈরিতে থানা-জেলা ও বিভাগীয় পর্যায়ে সাংগঠনিক সফর করা হবে। সর্বশেষ ঢাকায় একটি বৃহৎ ছাত্র সমাবেশ করা হবে।

সংবাদ সম্মেলনে ছাত্রলীগের সহ-সভাপতি এরশাদুর রহমান চৌধুরী, আবদুল বাছেদ গালিব, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রাজ্জাক লালন, চন্দ্র শেখর মণ্ডল, সাংগঠনিক সম্পাদক শেখ জসিম উদ্দিন, দফতর সম্পাদক দেলোয়ার হোসেন শাহজাদা, প্রচার সম্পাদক সাইফুদ্দিন বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft