গণতন্ত্র পুনরুদ্ধার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবেঃ বিএনপি


শীর্ষরিপো্র্ট ডটকম । ২১  জানুয়ারি  ২০১৭

গণতন্ত্র পুনরুদ্ধার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবেঃ বিএনপি

গণতন্ত্র পুনরুদ্ধার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবেঃ বিএনপি



দেশে গণতন্ত্র পুনরুদ্ধার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে  বলেছেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর  । যে গণতন্ত্র হারিয়ে গেছে, তাকে পুনরুদ্ধারে সংগ্রাম চালিয়ে যাওয়া হবে। বিজয় অর্জন না হওয়া পর্যন্ত এই আন্দোলন অব্যাহত থাকবে।

মঙ্গলবার সকালে কেন্দ্রীয় শহীদ মিনারে দলের নেতাকর্মীদের নিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের কাছে দলের এই সংকল্পের কথা জানান তিনি।

ক্ষমতাসীন দলের সমালোচনা করে মির্জা ফখরুল বলেন, একুশের চেতনা ছিলো গণতান্ত্রিক রাষ্ট্র প্রতিষ্ঠার, মুক্তিযুদ্ধের চেতনাও ছিলো গণতন্ত্র। আজকে দেশকে গণতন্ত্রহীন রেখে ক্ষমতাসীনরা শহীদদের রক্তের সঙ্গে বেঈমানি করছে। বর্তমান প্রেক্ষাপটে মানুষের সকল অধিকার কেড়ে নেয়া হয়েছে, গণতন্ত্র নিহত হয়েছে।

সকাল ৮টার দিকে নেতা-কর্মীদের নিয়ে প্রভাত ফেরি করে কেন্দ্রীয় শহীদ মিনারে আসেন মির্জা ফখরুল। এ সময়ে বিএনপি নেতা আমানউল্লাহ আমান, আবদুস সালাম, হাবিবুর রহমান হাবিব, রুহুল কবির রিজভী, খায়রুল কবির খোকন, সৈয়দ এমরান সালেহ প্রিন্স, আশরাফউদ্দিন উজ্জ্বল ও রাজিব আহসান প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে দলের জ্যেষ্ঠ নেতারা আজিমপুরে ভাষা শহীদদের কবর জিয়ারত করে বলাকা সিনেমা হলের কাছে সমবেত হয়ে কেন্দ্রীয় শহীদ মিনার অভিমুখে রওনা হন।

এর আগে একুশের প্রথম প্রহরের পর রাত ১টা ২৮ মিনিটে কেন্দ্রীয় শহীদ মিনারের মূল বেদিতে শহীদদের শ্রদ্ধা জানান বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft