কে কোথায় জিতবে নির্ধারণ করছে সরকার : দুদু


শীর্ষরিপো্র্ট ডটকম । ১২   জানুয়ারি  ২০১৭

কে কোথায় জিতবে নির্ধারণ করছে সরকার : দুদু

কে কোথায় জিতবে নির্ধারণ করছে সরকার : দুদু



এ সরকার শুধু গণতন্ত্রকে সম্পূর্ণরূপে ধ্বংসই করেনি, জনগণের ভোটাধিকার কেড়ে নিয়ে তারাই নির্ধারণ করে দিচ্ছে কে কোথায় নির্বাচনে জিতবে বলেছেন, বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু ।

রোববার দুপুরে রাজধানীর ভাসানী মিলনায়তনে কৃষক দলের ঢাকা, ময়মনসিংহ, বরিশাল, সিলেট ও কুমিল্লা বিভাগের জেলা নেতৃবৃন্দের যৌথ প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন।

আয়োজক সংগঠনের ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস হোসেন পালের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন কৃষক দলের সহ-সভাপতি এম এ তাহের, যুগ্ম-সাধারণ সম্পাদক তকদির হোসেন জসিম, দফতর সম্পাদক এস এম সাদী, কৃষক দলের কেন্দ্রীয় নেতা মাইনুল ইসলাম প্রমুখ।

দুদু বলেন, দেশ চালাচ্ছে ভয়ঙ্কর ফ্যাসিস্ট সরকার, স্বাধীনতার ৪৪ বছরের ইতিহাসে এ দেশে এতো নির্যাতনকারী সরকার কখনও প্রতিষ্ঠিত হয়নি। যে কারণে দেশে জনতার গণতন্ত্র নেই, চলছে আওয়ামী বাকশালীদের গণতন্ত্র। নির্বাচনকে তারা নির্বাসনে নয়, দেশছাড়া করেছে।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে দুদু বলেন, আওয়ামী লীগের কেড়ে নেয়া গণতন্ত্র ও ভোটাধিকার ফিরিয়ে আনার জন্য আমাদের আন্দোলন চলবে। জনতার ঐক্যবদ্ধ আন্দোলনের মধ্য দিয়ে এ সরকারকে বিতারিত করা হবে।

তিনি আরও বলেন, আমাদের মনে রাখতে হবে আগামীর সরকার বিএনপির সরকার, কৃষক দলের সরকার। আর সেই সরকারের প্রধানমন্ত্রী হবেন খালেদা জিয়া।

 
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft