কুমার বিশ্বজিৎ শাহনাজ রহমতুল্লাহর সারপ্রাইজে মুগ্ধ


শীর্ষরিপো্র্ট ডটকম। ৩  জুন  ২০১৬

কুমার বিশ্বজিৎ শাহনাজ রহমতুল্লাহর সারপ্রাইজে মুগ্ধ

কুমার বিশ্বজিৎ শাহনাজ রহমতুল্লাহর সারপ্রাইজে মুগ্ধ



সঙ্গীতাঙ্গনের জীবন্ত কিংবদন্তি কণ্ঠশিল্পী শাহনাজ রহমতুল্লাহ ও চিরসবুজ গায়ক কুমার বিশ্বজিৎ, দুজনের মধ্যে সম্পর্কটা মা ও ছেলের। ঠিক কত বছর আগে থেকে দু'জনার এমন সম্পর্ক তা কারোরই মনে নেই। তবে কুমার বিশ্বজিৎ মনে করেন, যেন জন্ম থেকেই শাহনাজ রহমতুল্লাহর সঙ্গে মা-ছেলের সম্পর্ক। এ সম্পর্কের যেমন কোনো তুলনা নেই, তেমনি এ সম্পর্কের কোনো ব্যাখ্যাও নেই।

গত ১ জুন ছিল কুমার বিশ্বজিৎ-এর জন্মদিন। জন্মদিনে কুমার বিশ্বজিৎকে সারপ্রাইজ দিতে স্বামী মেজর (অব:) রহমতুল্লাহকে সঙ্গে নিয়ে রাত ৯টায় রাজধানীর উত্তরায় কুমার বিশ্বজিৎ-এর বাসায় হাজির হন। হঠাৎ নিজের বাসায় তাদের উপস্থিতি দেখে যারপর নাই অবাক ও মুগ্ধ হন কুমার বিশ্বজিৎ। খুশিতে বাকরুদ্ধ হয়ে বলেন, ‘নিজের জন্মদিনটিতে আমি কাউকেই বিশেষভাবে নিমন্ত্রণ করি না। যার যার ভালো লাগা থেকে আমাকে শুভেচ্ছা জানান, অভিনন্দন জানান। কেউ কেউ আবার আমার বাসাতেও চলে আসেন। কিন্তু শাহনাজ মা যে চলে আসবেন তা আমি কল্পনাও করিনি। এমন কিংবদন্তি একজন মানুষ আমার মতো সাধারণ একজন মানুষের জন্মদিনকে মনে রেখে আমাকে সারপ্রাইজড করতে চলে আসবেন তা ভাবিনি। সত্যিই আমি ও আমার স্ত্রী খুবই খুশি হয়েছি।

 

 
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft