কাপুরুষদের হুমকিতে ভয় পাওয়ার কিছু নেই: নাসিম


শীর্ষরিপো্র্ট ডটকম। ১৩  জুন ২০১৬

কাপুরুষদের হুমকিতে ভয় পাওয়ার কিছু নেই: নাসিম

কাপুরুষদের হুমকিতে ভয় পাওয়ার কিছু নেই: নাসিম



জাসদের সভাপতি হাসানুল হক ইনুকে কাফনের কাপড় পাঠিয়ে হুমকি দেয়ার ঘটনায় নিন্দা জানিয়ে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, যারা কাফনের কাপড় পাঠায় তারা কাপুরুষ। এদের হুমকিতে আমরা ভয় পাওয়ার কিছুই নেই।

রোববার বিকেলে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে কেন্দ্রীয় ১৪ দলের এক যৌথ সভায় তিনি এ সব কথা বলেন। আগামী ১৯ জুন ১৪ দল আয়োজিত ‘দেশে চলমান গুপ্তহত্যার প্রতিবাদে দেশব্যাপি মানববন্ধন' কর্মসূচি সফল করতে এ সভা অনুষ্ঠিত হয়।

মোহাম্মদ নাসিম বলেন, আমি বিশ্বাস করি এসব হুমকিতে হাসানুল হক ইনু শুধু নয় আমরা কেউ ভয় পাই না। ভয় পাওয়ার প্রশ্নই ওঠে না। তিনি বলেন, ১৯৭১ সালে আমাদের মুক্তিযুদ্ধকে ব্যর্থ করার জন্য দেশের নিরিহ মানুষকে হত্যা করেছিল মুক্তিযুদ্ধের বিরোধী শক্তি কিন্তু তারা ব্যর্থ হয়েছিল। বাঙালি জাতি ঐক্যবদ্ধ হয়ে দেশকে স্বাধীন করেছিল। আজকেও দেশ যখন শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে যুদ্ধাপরাধীদের প্রলম্বিত বিচার করছি, অর্থনৈতিক সর্বক্ষেত্রে উন্নতি করছি তখনই একটি মহল বাংলাদেশকে টার্গেট করে গুপ্ত হত্যা করছে।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এই সদস্য বলেন, যে সৌদি আরব নিয়ে অনেক কথা হয়, সেই সৌদি আরব শেখ হাসিনার নেতৃত্বের সঙ্গে সংহতি প্রকাশ করে দেশে নৈরাজ্যের বিরুদ্ধে শেখ হাসিনার দৃঢ় পদক্ষেপকে সমর্থন করছে। দেশ যেন শান্তিতে না চলতে পারে তখনই সুপরিকল্পিতভাবে সেই মুখচেনা মহল দেশে সহিংসতা চালাচ্ছে। কিন্তু তাদের কোনো চক্রান্ত সফল হবে না।

গুপ্তহত্যার বিরুদ্ধে জনমত গড়ে তোলার জন্য প্রধানমন্ত্রীর দাবির প্রতি কেন্দ্রীয় ১৪ দলের সমর্থন জানিয়ে মুখপাত্র বলেন, জঙ্গিবাদের বিরুদ্ধে জনমত গড়ে তুলতে আপনারা (জনগন) আমাদের অতীতের মত করুন। আমরা আপনাদের নিয়ে এ সকল অপশক্তির বিরুদ্ধে দৃঢ় আন্দোলন গড়ে তুলে তাদের পরাজিত করবো।

সভায় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, কেন্দ্রীয় সদস্য এসএম কামাল হোসেন, সুজিত রায় নন্দী, জাসদের (একাংশ) সভাপতি শরীফ নুরুল আম্বিয়া, সাধারণ সম্পাদক (একাংশ) শিরীন আখতার, ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা, গণতন্ত্রী পার্টির নুরুর রহমান সেলিম, শাহাদাৎ হোসেন প্রমুখ।
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft