কল্যাণপুরের জাহাজ বিল্ডিংয়ের মালিকের স্ত্রী-সন্তান গ্রেফতার


শীর্ষরিপো্র্ট ডটকম। ২৬  জুলাই ২০১৬

কল্যাণপুরের জাহাজ বিল্ডিংয়ের মালিকের স্ত্রী-সন্তান গ্রেফতার

কল্যাণপুরের জাহাজ বিল্ডিং



রাজধানীর কল্যাণপুরের ৫ নম্বর সড়কের 'জাহাজ বিল্ডিংয়ের মালিকের স্ত্রী মমতাজ পারভীন ও তার ছেলে মাজহারুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।

ঢাকা মহানগর পুলিশের মিরপুর বিভাগের উপকমিশনার মাসুদ আহমদ মঙ্গলবার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ভাড়াটিয়াদের সম্পর্কে তথ্য না নেয়া ও পুলিশের কাছে তথ্য গোপন রাখার কারণে ৫৪ ধারায় এই দুজনকে গ্রেফতার দেখানো হয়েছে। বাড়িটির মালিক আতাহার উদ্দিন আহমেদ প্রবাসী। তার স্ত্রী ও সন্তান বাড়ির দোতলায় বসবাস করতেন।

এর আগে সোমবার গভীর রাতে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি দল কল্যাণপুরের ৫ নম্বর সড়কের ওই বাড়িতে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে এসময় জঙ্গিরা বোমা নিক্ষেপ করে ও গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি চালায়।

এ সময় জঙ্গিদের সঙ্গে পুলিশের ব্যাপক গোলাগুলি হয়। এতে নয় 'জঙ্গি' নিহত ও এক পুলিশ সদস্য আহত হন। আহত পুলিশ সদস্যকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযানের সময় হাসান নামে একজনকে আটক করে পুলিশ।

পুলিশ জানায়, ওই বাড়িতে গিয়ে দরজা খোলার নির্দেশ দিলে ভিতর থেকে 'নারায়ে তাকবির, আল্লাহু আকবর' বলে জানালা দিয়ে এলোপাতাড়ি গুলি ছুঁড়তে থাকে জঙ্গিরা।

এ সময় পুলিশ প্রথমে পিছু হটলেও পরে পাল্টা গুলি ছোঁড়ে। জঙ্গিরা পুলিশকে লক্ষ্য করে গুলির পাশাপাশি বোমার বিস্ফোরণ ঘটায়।

 
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft