উচ্চ শিক্ষিত ছেলেরা ধর্মান্ধ হবে ভাবিনি : প্রধানমন্ত্রী


শীর্ষরিপো্র্ট ডটকম। ১০  জুলাই  ২০১৬

উচ্চ শিক্ষিত ছেলেরা ধর্মান্ধ হবে ভাবিনি : প্রধানমন্ত্রী

উচ্চ শিক্ষিত ছেলেরা ধর্মান্ধ হবে ভাবিনি : প্রধানমন্ত্রী



দেশে সম্প্রতি জঙ্গি হামলার ঘটনায় উচ্চবিত্ত ও শিক্ষিত যুবকদের সংশ্লিষ্টতার প্রমাণে দুঃখ প্রকাশ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, উচ্চশিক্ষিত ছেলেরা ধর্মান্ধ হবে ভাবিনি। সাধারণ মানুষ ধর্মভীরু, কিন্তু ধর্মান্ধ নয়।

রোববার প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তাদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়ে তিনি একথা বলেন। অনুষ্ঠান শেষে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম এ বিষয়ে সাংবাদিকদের জানান।

প্রধানমন্ত্রী বলেন, গুলশান ও শোলাকিয়ায় হামলার মাধ্যমে দেশের ভাবমূর্তি ক্ষুণ্নের চেষ্টা করা হয়েছে। দেশের ভাবমূর্তি বেড়ে বাংলাদেশ যখন উন্নয়নের রোল মডেল হচ্ছে, তখনই এই হামলা। প্রাকৃতিক দুর্যোগের সাথে সাথে মনুষ্য সৃষ্ট দুর্যোগ মোকাবেলা করব। জনগণই আমার ভরসা।

শেখ হাসিনা বলেন, আন্তর্জাতিক সম্প্রদায়সহ সকলে সন্ত্রাসের বিরুদ্ধে কাজ করছে। বাংলাদেশেও যে কোনো মূল্যে জঙ্গিবাদ নির্মূলের প্রত্যয় জানিয়ে তিনি বলেন, যত কঠোর হতে হয় হব, জঙ্গিবাদ নির্মূল করা হবে। এজন্য দেশের মানুষের সচেতনতা বৃদ্ধির পাশাপাশি নজরদারির কথা বলেন প্রধানমন্ত্রী।
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft