ঈদের ছুটিতে জরুরি সেবা চালু


শীর্ষরিপো্র্ট ডটকম। ২৯  জুন ২০১৬

ঈদের ছুটিতে জরুরি সেবা চালু

ঈদের ছুটিতে জরুরি সেবা চালু



ঈদুল ফিতর উদযাপন উপলক্ষে আগামী ১ থেকে ৯ জুলাই পর্যন্ত জরুরি সেবা চালু রাখার নির্দেশ দিয়েছে প্রধানমন্ত্রী কার্যালয়। বুধবার প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর স্বাক্ষরিত এক বিবৃতিতে এই নির্দেশ জারি করা হয়।

বিবৃতিতে বলা হয়, সরকারি ছুটিকালীন জনগণের দৈনন্দিন জীবন-যাপন যাতে ব্যাহত না হয় সে লক্ষ্যে জরুরি ও অত্যাবশ্যকীয় সেবাসমূহ অব্যাহত রাখা আবশ্যক।

বিবৃতিতে আরো বলঅ হয়, সংশ্লিষ্ট মন্ত্রণালয়, বিভাগ, সংস্থাকে জনস্বার্থে নিজ নিজ অত্যাবশ্যক বা জরুরি সেবা কার্যক্রম উক্ত সময়ে (১-৯ জুলাই) অব্যাহত রাখতে বিশেষ ব্যবস্থা গ্রহণ করে গৃহীত কার্যক্রম ও কার্যালয়কে অবহিত করার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

জরুরি সেবাসমূহের মধ্যে রয়েছে : চিকিৎসা সেবা, আইন-শৃঙ্খলা রক্ষা, দুর্যোগ মোকাবেলা, অগ্নিনির্বাপণ, সড়ক/রেল/ নৌ/ আকাশপথে যাতায়াত, জরুরি ব্যাংকিং, পানি, বিদ্যুৎ, গ্যাসসহ বিভিন্ন ইউটিলিটি, বর্জ্য ও পয়ঃনিষ্কাশন ইত্যাদি।
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft