ইন্টার্ন চিকিৎসকদের ভাতা ২০ হাজার টাকা হচ্ছে


শীর্ষরিপো্র্ট ডটকম। ৬ জুন ২০১৬

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা ২০ হাজার টাকা হচ্ছে

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা ২০ হাজার টাকা হচ্ছে



মেডিকেল কলেজের ইন্টার্ন চিকিৎসকদের মাসিক ভাতা দ্বিগুণ হচ্ছে। এতদিন মাসিকভাতা হিসেবে ১০ হাজার টাকা পেলেও এখন থেকে তারা ২০ হাজার টাকা পাবেন। বেতন বৃদ্ধি সংক্রান্ত স্বাস্থ্য মন্ত্রণায়ের প্রস্তাবে অনুমোদন দিয়েছে অর্থ মন্ত্রণালয়।

বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) মহাসচিব অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান আজ (সোমবার) সকালে তার ফেসবুকে লিখেছেন, অর্থ মন্ত্রণালয় এবং স্বাস্থ্য ও পরিকল্পনা মন্ত্রণালয়ের মন্ত্রী পর্যায়ের এক সভায় ইন্টার্ন চিকিৎসকদের মাসিক ভাতা ২০ হাজার টাকা নির্ধারণে অর্থ মন্ত্রণালয় সম্মত হয়েছে।

পরে এ বিষয়ে যোগাযোগ করা হলে বিএমএ মহাসচিব অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান জাগো নিউজকে বলেন, রোববার অর্থমন্ত্রী ও স্বাস্থ্যমন্ত্রীর উপস্থিতিতে আন্তঃমন্ত্রণালয় বৈঠকে ইন্টার্ন চিকিৎসকদের ভাতা ২০ হাজার টাকা করার সিদ্ধান্ত হয়েছে।

উল্লেখ্য, ইন্টার্ন চিকিৎসকদের মাসিক ভাতা বাবদ বর্তমানে ২৫ কোটি টাকা খরচ হচ্ছে। ভাতা দ্বিগুণ হলে ৫০ কোটি টাকা প্রয়োজন হবে।
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft