ইউএস-বাংলা এয়ারলাইন্স এ আকর্ষনীয় মূল্যহ্রাস


শীর্ষরিপো্র্ট ডটকম।  ২১  জুন ২০১৬

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে বেসরকারী এয়ারলাইন্স ইউএস-বাংলা যাত্রী সাধারনের জন্য ভাড়ার উপর আকর্ষনীয় মূল্যহ্রাস ঘোষণা করেছে। এই সুযোগ ঈদ পূর্ববর্তী জুলাই ১ থেকে ৭ তারিখ এবং ঈদ পরবর্তী জুলাই ৮ থেকে ১৪ তারিখ পর্যন্ত নির্ধারিত থাকবে। ইউএস বাংলা সূত্রে এ তথ্য জানা যায়।

ইউএস-বাংলা এয়ারলাইন্স এ আকর্ষনীয় মূল্যহ্রাস

ইউএস-বাংলা এয়ারলাইন্স এ আকর্ষনীয় মূল্যহ্রাস



সূত্র জানায়, ঈদ পূর্ববর্তী ১ থেকে ৭ জুলাই পর্যন্ত সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ যশোর, রাজশাহী, বরিশাল ও সৈয়দপুর থেকে ঢাকা এবং ঈদ পরবর্তী জুলাই ৮ থেকে ১৪ তারিখ পর্যন্ত ঢাকা থেকে যশোর, রাজশাহী, বরিশাল ও সৈয়দপুর মাত্র ১৯৯৯টাকা ওয়ান ওয়ের জন্য ভাড়া নির্ধারন করা হয়েছে।

এখানে উল্লেখ্য যে, ঢাকা থেকে প্রতিদিন যশোর ও সৈয়দপুরে দু'টি ফ্লাইট পরিচালিত হয়। এছাড়া ঢাকা থেকে বরিশাল সপ্তাহে ৪টি ফ্লাইট রবি, মঙ্গল, বৃহস্পতি ও শুক্রবার এবং ঢাকা থেকে রাজশাহী সপ্তাহে ৩টি ফ্লাইট শনি, সোম ও বুধবার পরিচালিত হয়।

বিস্তারিত তথ্যের জন্য ০১৭৭৭৭৭৭৮০০-৮০৩ এবং ০১৭৭৭৭৭৭৮৯৯-৯০০ নম্বরে যোগাযোগ করুন।

এছাড়া টিকেট রিজার্ভেশনের জন্য আপনার নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্সের নিজস্ব সেলস্ অফিসে যোগাযোগ করুন।

 
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft