আজ মুস্তাফিজের ইংল্যান্ড যাত্রা


শীর্ষরিপো্র্ট ডটকম। ২০  জুলাই  ২০১৬

আজ মুস্তাফিজের ইংল্যান্ড যাত্রা

আজ মুস্তাফিজের ইংল্যান্ড যাত্রা



ঈদের পর থেকেই অপেক্ষায় ছিলেন ভিসার। কিন্তু পাসপোর্টে ইংল্যান্ডের ভিসা না লাগায় মুস্তাফিজুর রহমানের সাসেক্সের হয়ে খেলা নিয়ে মৃদু অনিশ্চয়তা দেখা দিয়েছিল। অবশেষে সেই অনিশ্চয়তার অবসান হল। কয়েক দিনের অপেক্ষার পর মঙ্গলবার বিকেলে ইংল্যান্ডের ভিসা পেয়েছেন মুস্তাফিজ। ঘুচেছে তাকে পাওয়ার জন্য উদগ্রীব ইংলিশ কাউন্টি দল সাসেক্সের অপেক্ষা।

আইপিএল মাতানোর পর এবার ইংল্যান্ড জয় করতে চলেছেন বাংলাদেশের কাটার মাস্টার। সাসেক্সের হয়ে ন্যাটওয়েস্ট টি ২০ ব্লাস্ট ও রয়্যাল লন্ডন ওয়ানডে কাপে খেলার জন্য আজ সকাল ১০টা ২০ মিনিটে বাংলাদেশ বিমানের সরাসরি ফ্লাইটে লন্ডনের উদ্দেশে উড়াল দেবেন মুস্তাফিজ।

বাংলাদেশ জাতীয় দলের এই বাঁ-হাতি পেসারের ইংল্যান্ড যাত্রার খবরটি কাল নিশ্চিত করেছেন বিসিবির লজিস্টিক ম্যানেজার কাউসার আজিম সজীব।

ন্যাটওয়েস্ট টি ২০ ব্লাস্টে সাসেক্সের পরের ম্যাচ আগামীকাল। আজ লন্ডনে পৌঁছে এসেক্সের বিপক্ষে এ ম্যাচে মুস্তাফিজ খেলতে পারবেন কিনা, তা এখনও নিশ্চিত নয়। এই ম্যাচ ধরে দুই টুনার্মেন্টে মোট সাতটি ম্যাচ পাচ্ছেন মুস্তাফিজ। দল নকআউট পর্বে গেলে ম্যাচের সংখ্যা বাড়বে।

কোনো কারণে এসেক্সের বিপক্ষে নামতে না পারলে শুক্রবার সারের বিপক্ষে টি ২০ ব্লাস্টে অভিষেক হতে পারে মুস্তাফিজের। আর ওয়ানডে কাপে সাসেক্সের পরের ম্যাচ ২৪ জুলাই গ্লস্টারশায়ারের বিপক্ষে। বাংলাদেশের ক্রিকেটারদের মধ্যে এর আগে ইংল্যান্ডের ঘরোয়া ক্রিকেটে খেলেছেন সাকিব আল হাসান ও তামিম ইকবাল।

 
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft