আগামীকাল সারাদেশে বিএনপির বিক্ষোভ কর্মসূচি


শীর্ষরিপো্র্ট ডটকম । ৭   জানুয়ারি  ২০১৭

আগামীকাল সারাদেশে বিএনপির বিক্ষোভ কর্মসূচি

আগামীকাল সারাদেশে বিএনপির বিক্ষোভ কর্মসূচি



বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী শনিবার সকালে নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেন ।

সমাবেশ করার অনুমতি না দেয়ার প্রতিবাদে আগামীকাল রবিবার সারাদেশে বিক্ষোভ কর্মসূচি পালন করবে বিএনপি।

উল্লেখ্য, দশম জাতীয় সংসদ নির্বাচনের তৃতীয় বার্ষিকী উপলক্ষে বেশ ক'দিন আগেই ৫ জানুয়ারিকে ‘গণতন্ত্র হত্যা দিবস' আখ্যায়িত করে এ দিবস উপলক্ষে রাজধানীতে সমাবেশ করতে চায় বিএনপি। কিন্তু এ দিনটিকে সরকারি দল গণতন্ত্রের বিজয় দিবস হিসেবে উল্লেখ করে বিভিন্ন কর্মসূচি পালন করায় এবং খালেদা জিয়ার আদালতে হাজিরা দেয়ার তারিখ থাকায় বিএনপি ৫ জানুয়ারি সারাদেশের জেলা-উপজেলা পর্যায়ে কালো পতাকা মিছিল ও ৭ জানুয়ারি রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ কর্মসূচি পালননের ঘোষণা দেয়। কিন্তুবার বার চেষ্টা করেও সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার অনুমতি না পাওয়ায় নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করার অনুমতি চায় দলটি। কিন্তু শনিবার সকাল ১০টা পর্যন্ত সেখানেও সমাবেশ করার অনুমতি না পেয়ে সকাল পৌনে ১১টায় টায় সংবাদ সম্মেলন করে সারাদেশে বিক্ষোভ কর্মসূচি পালনের ঘোষণা দেয়া হয়।

 
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft