আওয়ামী লীগের নেতাদের পোস্টার-ব্যানার নামানোর নির্দেশ


শীর্ষরিপো্র্ট ডটকম ।  ১১  ডিসেম্বর  ২০১৬

আওয়ামী লীগের নেতাদের পোস্টার-ব্যানার নামানোর নির্দেশ

আওয়ামী লীগের নেতাদের পোস্টার-ব্যানার নামানোর নির্দেশ



আওয়ামী লীগের ২০ তম জাতীয় সম্মেলনকে কেন্দ্র করে নেতাদেরকে শুভেচ্ছা জানিয়ে দেশব্যাপী লাগানো পোস্টার-ব্যানার-বিলবোর্ড আগামী ১৪ ডিসেম্বরের মধ্যে নামিয়ে ফেলার মৌখিক নির্দেশ দিয়েছেন দলটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক।

রোববার দুপুরে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ নির্দেশ দেন।

এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এ সময় আরো উপস্থিত ছিলেন দলেন যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, একে এম এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, মহিবুল হাসান চৌধুরী, সম্পাদকমণ্ডলীর সদস্য ফরিদুন্নাহার লাইলী, আফজাল হোসেন, আমিনুল ইসলাম, কেন্দ্রীয় সদস্য আনোয়ার হোসেন, মারুফা আক্তার পপি প্রমুখ।

তিনি বলেন, ২০ তম সম্মেলনের আগে এবং পরে বিভিন্ন নেতাদের শুভেচ্ছা জানিয়ে রাজধানীসহ সারাদেশে একাধিক ব্যানার-পোস্টার-বিলবোর্ড টানানো হয়েছে। এর মধ্যে প্রায় ৯০ শতাংশ নামানো হয়েছে। বাকিগুলো ১৪ ডিসেম্বরের আগে নামাতে হবে।

নানক বলেন, এখন শুধু শহীদ বুদ্ধিজীবী ও বিজয় দিবসের পোস্টার, বিলবোর্ড লাগানো যাবে। তবে এসবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া আর কারো ছবি ব্যবহার করা যাবে না।

সংবাদ সম্মেলনের আগে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সঙ্গে দলটির ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের সভাপতি, সাধারণ সম্পাদক, সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদকদের এক যৌথসভা অনুষ্ঠিত হয়।

 
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft