অনুষ্ঠানে গান গাইলেন দুই মেয়র


শীর্ষরিপো্র্ট ডটকম ।  ১৭ ডিসেম্বর  ২০১৬

অনুষ্ঠানে গান গাইলেন দুই মেয়র

অনুষ্ঠানে গান গাইলেন দুই মেয়র



মঞ্চে শিল্পীদের সঙ্গে একসঙ্গে গান গাইলেন ঢাকার দুই সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হক ও মোহাম্মদ সাঈদ খোকন।

শনিবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মহান মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও পুনর্মিলনী অনুষ্ঠানে জনপ্রিয় আধুনিক গানের শিল্পী ফাহমিদা নবীর সঙ্গে তারা গান গান। ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ও উত্তর সিটি কর্পোরেশন যৌথভাবে এ অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানের মূল পর্ব শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সিটি কর্পোরেশনের সাংস্কৃতিক বিভাগ পরিচালিত শিল্পীদের পাশাপাশি খ্যাতনামা শিল্পীরাও দেশাত্ববোধক গান পরিবেশন করেন। এদের মধ্যে জনপ্রিয় আধুনিক গানের শিল্পী ফাহমিদা নবী, ফকির আলমঙ্গীর ও আব্দুল জব্বার গান করেন।

অনুষ্ঠানের মাঝামাঝি সময়ে মঞ্চে আসেন শিল্পী ফাহমিদা নবী। তিনি গান শুরুর আগেই দুই মেয়রকে মঞ্চে আমন্ত্রণ জানান। তারা মঞ্চে আসলে  একসঙ্গে গান করতে অনুরোধ করেন শিল্পী। এরপর তিনি  ‘ধন ধান্যে পুষ্পে ভরা আমাদের এই বসুন্ধরা' গানটি শুরু করেন। এসময় মেয়র আনিসুল হক ও সাঈদ খোকনও তার সুরে সুর মেলাতে থাকেন।  অনুষ্ঠানে উপস্থিত মুক্তিযোদ্ধা ও তার পরিবারের সদস্যরাসহ উপস্থিত দর্শকরাও এসময় তাদের সঙ্গে গানটি গাইতে থাকেন।

উল্লেখ্য, রাজধানী ঢাকায় বসবাসরত মুক্তিযোদ্ধাদের সংবর্ধন ও পুনর্মীলনির আয়োজন করে দুই সিটি কর্পোরেশন।
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft